ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: বিশ্ব মানবতার মুক্তির দিশারী নিখিল বিশ্বের মহান নেয়ামত রহমাতুল্লীল আলামীন মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর শুভাগমন পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও সিরাতুন্ নবী (সাঃ) উদযাপন উপলক্ষ্যে কুয়াকাটায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুয়াকাটা পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার আসর নামাজ বাদ পৌর কার্যালয় চত্তরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, কাউন্সিলর মোঃ ফজলুল হক খান, মোঃ তৈয়বুর রহমান, মোঃ আবুল হোসেন ফরাজি,মোঃ হাবিবুর রহমান, মোঃ সহিদ দেওয়ান, মোঃ সাবের আহমেদ প্রমুখ।

দোয়া মাহফিলে নবীর জীবনী নিয়ে আলোচনা করেন, মাওলানা মোঃ রফিকুল ইসলাম সরওয়ারী, মাওলানা আব্দুল খালেক, মাও: কাজী মোঃ রফিকুল ইসলাম,হাফেজ মাওঃ মোঃ আবু বকর সিদ্দিক প্রমুখ।

দোয়া মাহফিলে পৌর এলাকার বিভিন্ন মাদ্রাসা,এতিমখানার ছাত্র এবং পৌরসভার ধর্ম প্রান মুসুল্লিরা অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।