ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নাজিরপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ১৩

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে সংঘর্ষের কমপক্ষে ১৩ জন আহত হয়েছে বলে উভয় পক্ষের দেওয়া তথ্যসূত্রে জানা গেছে। বুধবার (০৯ আগস্ট) নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ডিগ্রি কলেজে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ওই কলেজ ছাত্রলীগের সৌরভ খন্দকার (১৮), মো. সবুজ শেখ (১৬) এবং ছাত্রদলের রাকিবুল ইসলাম (১৮), আল শাদিদ ইসলাম সিয়াম (১৮) ও বাদল শিকদারকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই ওই কলেজের প্রথম বর্ষের ছাত্র।

আহত ছাত্রলীগ কর্মী সবুজ শেখ জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে তাদের কলেজের বন্ধু ও ছাত্রলীগের কয়েকজনকে একই কলেজ ছাত্রদলের ইয়ার কমিটির সভাপতি মুন্নাসহ কয়েকজন মারধর করে। এ নিয়ে জানতে তিনিসহ কয়েকজন সেখানে গেলে তাদেরও মারধর করা হয়। এতে ছাত্রলীগের সৌরভ ও সবুজসহ সাত/আটজন আহত হয়। আহতদের স্থানীয় মাটিভাঙ্গা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত ছাত্রদল কর্মী রাকিবুল ইসলাম জানান, তিন/চারদিন আগে শ্রেণিকক্ষে বসাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এর জেরে ছাত্রলীগের ১৫-২০ কর্মী তাদের ডেকে নিয়ে মারধর করে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষের কাছে বিচার দিয়ে বের হওয়ার সময় আবারও মারধর করে। এতে তারাসহ পাঁচ কর্মী আহত হয়।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মো. আব্দুস ছালাম জানান, আহতদের কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সহায়তায় চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিটমাট করে দেওয়ার চেষ্টা চলছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।