ঢাকাশুক্রবার , ১৩ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নৌকা প্রতীকের জয়ে লালমোহনে ওয়ার্ড আ.লীগের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১৩, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

লালমোহন প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের জয় সু-নিশ্চিত করার লক্ষে আওয়ামীলীগের পক্ষ থেকে মত বিনিময় সভা অনুষ্ঠিত।

শুক্রবার (১৩ অক্টোবর) মাগরিব বাদ উপজেলার ২নং কালমা ইউনিয়নের চরছকিনা গ্রামের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেম্বার মোঃ শাহজান খলিফার সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে রূপান্তরিত করার প্রত্যয়ে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আগামী দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ভোলা-৩ আসনে নূরুন্নবী চৌধুরী শাওনের জয় সু-নিশ্চিত করার লক্ষে এ মত বিনিময় সভার অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম-(রিপন), কালমা ইউনিয়ন দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান মৃর্ধা, বীর মুক্তিযোদ্ধা ও সাধারণ সম্পাদক শাহাজাহান মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।