ঢাকাশনিবার , ১৪ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে জমিজমা নিয়ে বিরোধ, ফসলে বিষ প্রয়োগের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১৪, ২০২৩ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

লালমোহন প্রতিনিধিঃ ভোলার লালমোহন জমি জমা বিরোধের যের ধরে ফসলী জমিতে বিষ প্রয়োগ করে সকল ফসল নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা লর্ডহাডিঞ্জ ইউনিয়ন মাদ্রাসা বাজার এলাকার এই ঘটনা ঘটে। ভুক্তভোগী মৌলভী বশীর আহমেদ বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন।

বশীর আহমেদ জানান, তার এলাকার নুরুদ্দিন গংদের সাথে দীর্ঘদিন জমি জমা নিয়ে বিরোধ চলছিল, এরই আংশ নিয়ে গত ১৫ আগস্ট স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সামনে আমাকে হত্যার করবে বলে হুমকি দেয়, তখন আমি স্থানীয় সকল গন্যমান্য ব্যক্তিদের কে সাক্ষী রাখি।

তিনি বলেন, “আমার ক্ষতি করতে পারে না পেরে আমার ফসল কৃত ৭২ শতাংশ জমিতে গত ১০ অক্টোবর নুরুদ্দিনের নেতৃত্বে আক্তার, হানিফ সহ তার আত্মীয়-স্বজনরা মিলে আমার সমস্ত ফসল নষ্ট করে দেয়। আমার সাথে পূর্বের সকল ঘটনা স্থানীয় চেয়ারম্যান এবং মেম্বাররা বার বার ফয়সালার জন্য তাদেরকে ইউনিয়ন পরিষদের ডাকলেও তারা ফয়সালার জন্য আসেনি।

অভিযুক্ত নুর উদ্দিন গংদের সাথে যোগাযোগ করা হলে তাদের কাউকেই পাওয়া যায়নি।

লালমোহন থানা অফিসার ইনচার্জ মাহাবুব উল আলম জানান, জমি জমা সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।