ঢাকাশুক্রবার , ১১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কুয়াকাটায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১১, ২০২৩ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম কাজী আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ইউনিয়নে মুসল্লীয়াবাদ গ্রামে তাঁর নিজ বাড়িতে মৃত্যু হয়।

শুক্রবার সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা নামাজ সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

গার্ড অব অনার প্রদানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ।

এসময় তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। মহিপুর থানা পুলিশের নেতৃত্বে ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসলাম। নামাজে জানাজায় অংশগ্রহণ করেছেন বীর মুক্তিযোদ্ধা ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, সাবেক পটুয়াখালী জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মধু, কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তার ফরাজীসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা, লতাচাপলী ইউপি চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব প্রমুখ।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম কাজীর মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, চার কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দগভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।