ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

প্রেমের টানে পাবনায় আমেরিকান তরুণী

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ২৪, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : ভালোবাসার যুবককে বিয়ে করতে যুক্তরাষ্ট্র থেকে পাবনার ঈশ্বরদীতে এসেছেন এক তরুণী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঈশ্বরদীর আসাদুজ্জামান রিজুর (২৭) সঙ্গে হারলি এবেগেল আইরিন ডেভিডসনের (২০) পরিচয় হয় বলে জানা গেছে।

রবিবার (২২ অক্টোবর) ঢাকায় বিয়ের অনুষ্ঠান শেষে ঈশ্বরদীতে পৌঁছেছেন নবদম্পতি। এদিকে ‘বিদেশি বধূ’ দেখতে রিজুর বাড়িতে ভিড় করছে এলাকাবাসী।

আসাদুজ্জামান রিজু ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী মহল্লার আব্দুল লতিফের ছেলে। নববধূ হারলি এবেগেল আইরিন ডেভিডসন আমেরিকার কেন্টাকি প্রদেশের জর্জটাউন শহরের বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (২১ অক্টোবর) রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন হারলি এবেগেল আইরিন ডেভিডসন। পরদিন ঢাকায় ইসলামী রীতি অনুযায়ী তাঁদের বিয়ে হয়।

আসাদুজ্জামান রিজু জানান, গত বছরের মাঝামাঝি ফেসবুকে তাঁদের পরিচয় হয়। এরপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।

রিজু বলেন, ‘আমরা উভয়ে ভালোবেসে বিয়ে করেছি।

প্রতিদিন বাসায় অনেক লোক আসছে নববধূ দেখতে। আমাদের সঙ্গে সেলফি তুলে তাদের শখ পূরণ করছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

হারলি এবেগেল আইরিন ডেভিডসন ভাঙা ভাঙা বাংলায় বলেন, ‘আমি এখানে এসে ভালো আছি, আমার ভালো লাগছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।