ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পুনরায় বোরহানউদ্দিন পৌর বিএনপির সভাপতি হলেন সাবেক মেয়র মিলন

নিজস্ব প্রতিবেদন
নভেম্বর ২, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মিলনকে সভাপতি ও মনিরুজ্জামান কবিরকে পুনরায় সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট বোরহানউদ্দিন পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত ২১ অক্টোবর গোলাম নবী আলমীর, সিনিয়র যুগ্ম আহবায়ক শফিউল ইসলাম কিরন ও সদস্য সচিব রাইসুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়।

২ নভেম্বর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন নব-নির্বাচিত সভাপতি সাইদুর রহমান মিলন।

কমিটিতে আলী আকবর পিন্টুকে সিনিয়র সহ-সভাপতি, সাইদুর রহমান লিটন, বশির আহমেদ, রব হাওলাদার ও ইউসুফ হোসেন বাচ্চুকে সহ-সভাপতি, হুমায়ন কবির পালোয়ান ও শাহাবুদ্দিন বাচ্চুকে যুগ্ম সাধারণ সম্পাদক, ফাইজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এছাড়া সফিজল মুন্সিকে কোষাধ্যক্ষ, শফিউর রহমান নাসিম প্রচার সম্পাদক, মাহবুব পঞ্চায়েত দপ্তর সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা নাসিম উদ্দিন মাতাব্বর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শাখাওয়াত হোসেন বাকলাই শিক্ষা বিষয়ক সম্পাদক, বাছেদ আলম বাচ্চু স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, ফারুক সমাজকল্যান বিষয়ক সম্পাদক, এনামুল হক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মনিরুল ইসলাম আজাদ ক্রীড়া সম্পাদক, মাহবুব আলম সাহিত্য বিষয়ক সম্পাদক, হেলাল মুন্সি যুব বিষয়ক সম্পাদক, রোকেয়া রহমান মহিলা বিষয়ক সম্পাদক, শাকিল মাতাব্বর ছাত্র বিষয়ক সম্পাদক, বাবুল শ্রম বিষয়ক সম্পাদক, ভুট্টো সুতার কৃষি বিষয়ক সম্পাদক, জাকির খোয়াজ ধর্ম বিষয়ক সম্পাদক, লাইজু আক্তার মনি পরিবার কল্যান বিয়ষক সম্পাদক, রফিক হাওলাদার সমবায় বিষয় সম্পাদক, ফয়জুল্লাহ মেলেটারী গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও সিদ্দিককে স্বনির্ভর বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সদস্য মনোনীত হয়েছেন- কাঞ্চন, নিরব আলম, জসিম উদ্দিন ও খোকন হাওলাদার।

অন্যদিকে পুনরায় সভাপতি হিসেবে মনোনীত করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মিলন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।