ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ভোলা-৩: জাতীয় পাটির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন নুরুন্নবী

নিজস্ব প্রতিবেদন
নভেম্বর ২১, ২০২৩ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

লালমোহন প্রতিনিধি : ভোলা -৩ আসন থেকে নির্বাচনে লড়তে মনোনয়নপত্র নিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির, নির্বাহী সদস্য, ভোলা জেলা জাতীয় পাটির সদস্য সচিব এবং লালমোহন উপজেলা জাতীয় পাটির সভাপতি, মোঃ নুরুন্নবী সুমন।

মঙ্গলবার (২১ নভেম্বর) জাতীয় পাটির বনানী কেন্দ্রীয় কার্যালয়ে থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন এবং জমা দেন তিনি।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার ইকবাল হেসেন তাপস, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আবদুল রাজ্জাক, অন্যান্য নেতা তার সঙ্গে ছিলেন।

এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, জাতীয় পার্টির আমলের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, সারা বাংলাদেশে জাতীয় পার্টির আমলে উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে ক্ষমতায় গেলে দেশের ব্যাপক উন্নয়ন হবে বলে সাধারণ জনগণ মনে করেন। তারই অংশ হিসেবে ভোলা-৩ আসন আমার নির্বাচনী এলাকা থেকে নির্বাচিত হলে, আমার এলাকার সাধারণ মানুষের সেবা করবো এবং সকল ধরনের অপরাধ দমনের জন্য সর্বদা নিজেকে প্রস্তুত রাখবো। সবসময় দেশ এবং দশের সেবায় নিজেকে উৎসর্গ করব। লালমোহন এবং তজুমদ্দিনের সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন সবসময় জাতীয় আদর্শকে দাঁড়ন, বহণ করে চলতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।