ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউনিয়ায় ১০০ পিস ইয়াবা সহ আটক ২

নিজস্ব প্রতিবেদন
নভেম্বর ২৫, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১০০ পিচ ইয়াবা সহ দুইজনকে আটক করা হয়েছে। বিএমপির মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

জানাযায়, শুক্রবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া থানার একটি চৌকস টিম বিসিসি ০১নং ওয়ার্ডস্থ মরকখোলা পোলে অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহভাজন দুইজনের দেহ তল্লাশি করে ১০০ পিচ ইয়াবা সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বরিশাল কাউনিয়া বাসু মিয়ার গলির বাসিন্দা মোঃ জাহিদুল ইসলাম হাওলাদার পুত্র মোঃ শাফায়েত ইসলাম জিসান (২২) ও কাউনিয়া হাউজিং এর বাসিন্দা মৃত ফয়েজ শারেং এর পুত্র মোঃ তুষান (২৫)।

বরিশাল কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার রাতে মাদক বিরোধী অভিযানেকালে দুইজনকে ১০০ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক নির্মূলে এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।