ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১২, ২০২৩ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ, লালমোহন: ভোলার লালমোহনের উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকাল ৪টায়, লালমোহন উপজেলা পরিষদের আয়োজনে, লালমোহন উপজেলা পরিষদ হল রুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, এ-সময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুণ, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদ মেলকার, রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা মিয়া, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, পশ্চিম চরউমেদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিলা আক্তার, মুক্তযোদ্ধা শাজাহান মিয়া, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন সহ লালমোহন উপজেলার সকল অফিসার এবং বিভিন্ন পিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।