ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই : সালাউদ্দিন রিপন

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী তামিম: আমি স্বতন্ত্র প্রার্থী, আমার কোন দল নেই, আমি সব দলেরই লোক, কথাটি বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় কাশিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের, বিল্ববাড়ি এলাকার বেকারির পোল সংলগ্ন মাঠে আয়োজিত উঠান বৈঠকে একথা বলেন তিনি।

তার নির্বাচনী প্রতীক ট্রাক দিয়ে সমাবেশের মঞ্চ তৈরি করা হয়। একের পর মিছিল নিয়ে সভায় যোগ দেন তার সমর্থকরা। সবার মুখেই ছিল ট্রাকের জয়ধ্বনি।

এস আর সমাজকল্যাণ সংস্হার প্রতিষ্ঠাতা সালাউদ্দিন রিপন। তিনি ছোট বেলা থেকেই গরীব, দুঃখী মানুষের পাশে সব সময়ই থাকার চেষ্টা করেছেন। তাদের দুঃখ দুদর্শায় সব সময়ই পাশে ছিলেন। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার জন্য দিয়েছেন অনেক অনুদানও। এছাড়া প্রায় ৪০ -৪৫ হাজার লোকের চোখের চিকিৎসারও ব্যাবস্হা করেছেন। অনেক অসহায় মা-বোনদের দিয়েছেন সেলাই মেশিন।

সমাবেশে সালাউদ্দিন রিপন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই, সব দলের লোকই আমার। বরিশালের মানুষের স্বার্থে আমি যে কোন বালা মুসিবত মাথা পেতে নিতে রাজি আছি। আমি গরীবের বন্ধু, আমি সংসদ সদস্য নির্বাচীত হলে যারা গরীব মেধাবী ছাত্র, ছাত্রী রয়েছে তাদের লেখাপড়ার খরচের ব্যাবস্হা করবো।

মায়েদের সুচিকিৎসার ব্যাবস্হা করবো, ভাতার ব্যাবস্হা করবো, সারা বছর সরকারিভাবে হোক বা বেসরকারীভাবে হোক চোখের চিকিৎসার ব্যাবস্হা করবো। এমনকি প্রতিটি ওয়ার্ড থেকে একজন করে পুরুষকে বিদেশে যাওয়ার ব্যাবস্হা করবো।

তিনি বলেন, আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যাতে নির্বাচিত হয়ে আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।