ঢাকাবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে ইজিবাইক চালকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০২৪ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের তিনদিন পরে ইজিবাইক চালক জাহাঙ্গীর হাওলাদারের (৫৫) হাত-পা বাঁধা বস্তাবন্দী অবস্থায় মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ফুলহার এলাকার হাওলাদার বাড়ির সামনের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার থানায় নিয়ে আসে পুলিশ। জাহাঙ্গীর হাওলাদার উপজেলার গালুয়া ইউনিয়নের গালুয়া দুর্গাপুর এলাকার মৃত জিন্নাত আলী হাওলাদার ছেলে। তিনি পেশায় ইজিবাইক চালক।

নিহতের বড় ছেলে মারুফ হাওলাদার জানায়, তার বাবা জাহাঙ্গীর হাওলাদার গত ১ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। পরে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় গত ২ সেপ্টেম্বর রাজাপুর থানায় সাধারণ ডায়েরী করা হয়।

৪সেপ্টেম্বর রাতে ফুলহার এলাকার ফজলু হাওলাদার বাড়ির সামনের একটি ডোবা থেকে তার মরদেহ ভাসমান বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয়। বস্তার ভিতরে একটা রশি দিয়ে হাত-পা বাধা ছিলো এবং তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও ক্ষতের চিহ্ন রয়েছে। মারুফ আরও জানায়, তার বাবাকে হত্যা করে ইজিবাইক নিয়ে গেছে হত্যাকারীরা। সুষ্টু তদন্তের মাধ্যমে এমন নির্মম হত্যার বিচার দাবি করে নিহতে স্বজনরা।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।