ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নৌকায় ভোট দিলে সন্ত্রাস, শালিস বাণিজ্য মুক্ত থাকবে কলাপাড়া :এমপি মহিব

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ৩১, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

কুয়াকাটা প্রতিনিধি: নির্বাচনী পথসভায় ১১৪ পটুয়াখালী-৪ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি বলেছেন,আগামীর স্মর্ট বাংলাদেশ গড়তে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ হবে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই পর্যটন নগরী কুয়াকাটা, পায়রা বন্দর, ফেরীবিহীন উন্নত যোগাযোগ ব্যবস্থাসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। অতএব নৌকাই একমাত্র মার্কা, যে মার্কা মানুষের আর্থ সামাজিক সুরক্ষাসহ ভোট ও ভোটের অধিকার নিশ্চিত করেছে। তাই আগামী ৭ জানুয়ারি নৌকা বিজয় হবে ইনশাআল্লাহ। ৩১ ডিসেম্বর (রবিবার) সন্ধায় লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, তিনি গত পাঁচ বছর এমপি থাকাকালীন কোন সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমি দখল হয়নি। কলাপাড়া-রাঙ্গাবালী, কুয়াকাটার মানুষ মায়ের কোলে ঘুমিয়েছে। নিরাপদে ব্যবসা বানিজ্য করতে পারছে।

এমপি মহিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকই একমাত্র প্রতীক। এর বাইরে আর কোন মার্কা নেই। যারা আওয়ামী লীগের খেয়ে আওয়ামী লীগের বিরুদ্বে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তারা আওয়ামী লীগের কেউ নেই। নৌকার বিপক্ষে গিয়ে যারা ষড়যন্ত্র করছে, নৌকা ডোবাতে মরিয়া নির্বাচনের পর তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিবে।

লতাচাপলী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সাঈদ ফকির’র সভাপতিত্বে আয়োজিত পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির, মহিপুর মৎস্য আড়তদার সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দীন বিপ্লব, কুয়াকাটা পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, শ্রমিকলীগ পটুয়াখালী জেলা সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক আকন, আলহাজ্ব জালাল উদ্দীন ডিগ্রি কলেজের প্রভাষক জব্বার বিশ্বাস, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বেলাল হোসেন মুন্না, কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর আবুল হোসেন ফরাজি প্রমুখ।

সন্ধার পরে পথসভার আয়োজন থাকলেও বিকেল থেকেই কুয়াকাটা, মহিপুরসহ বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল সহকারে সভাস্থলে এসে সমবেত হয়।
পুরুষদের পাশাপাশি নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

হাজারো কর্মী সমর্থকদের ভীড়ে মুখর হয়ে ওঠে মৎস্য অবতরণ কেন্দ্র আলীপুর বন্দর। রবিবার বাজারের দিন হওয়ায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।