ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মির্জাগঞ্জে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে নতুন বই ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩, ২০২৪ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মির্জাগঞ্জ প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জ একতা বহুমূখী প্রতিবন্ধী বিদ্যালয়ের ৩০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে নতুন বই ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । এ উপলক্ষে গতকাল বুধবার বিকেলে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইমরান জাহিদ খান।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ নিজাম উদ্দীনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ কাওছার আহম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশাহ্,বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মশিউর রহমান রুবেল, মোঃ মজিবর রহমান হিরন, মনোজিত চন্র দেবনাথ ও মোসাঃ শান্তা মনি প্রমূখ।

বক্তরা বলেন, বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেওয়া হয়েছে। শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

নতুন বই পেয়ে শিক্ষার্থীরা আনন্দ-উল্লাসে মেতে উঠে। শিক্ষকরা প্রতিবন্ধী শিক্ষার্থীদের ভালো শিক্ষা দিয়ে যাচ্ছেন। তাদেরকে শিক্ষার মাধ্যমে ভালো মানুষ হিসেবে গড়ে তুলছেন। যা সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি একতা বহুমুখী প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের কল্যাণে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।