ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০২৪ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-৩ আসনের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চাইত (৬০) নামের একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

নিহত জাহাঙ্গীর পঞ্চাইত উপজেলার মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামের তোতাম্বর পঞ্চাইতের ছেলে ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজ এর কলার ছড়ি প্রতিকের এক সমর্থক ছিলেন।

জানাগেছে, নির্বাচনী বিরোধের জের ধরে বুধবার দুপুরে নাগ্রাভাংগা এলাকায় দুই গ্রুপে সংঘর্ষ বাঁধে। ওই বিরোধের জেরে বিকেলে বাড়ি থেকে বাদুরা বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষরা তার উপর হামলা চালায়।

পরে তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে তার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।