ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পিরোজপুরে ৪২০টি কেন্দ্রে পৌছালো নির্বাচনী সরঞ্জাম

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৬, ২০২৪ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের তিনটি আসনের ৪২০টি ভোট কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জামাদী। আজ শনিবার বেলা ১১টা থেকে উপজেলার নির্বাচন অফিস থেকে এ নির্বাচনী সরঞ্জামাদী পাঠানো শুরু হয়।

পিরোজপুর জেলায় ৭ টি উপজেলা, ৪টি পৌরসভা ও ৫৩টি ইউনিয়ন রয়েছে। পিরোজপুর-১ আসন (পিরোজপুর সদর, নাজিপুর ও ইন্দুরকানী), পিরোজপুর-২ আসন (ভান্ডারিয়া, কাউখালী ও নেছারাবাদ), পিরোজপুর-৩ আসন (মঠবাড়িয়া)। ৩টি আসনে মোট প্রার্থী রয়েছে ১৯ জন। এ নির্বাচনে ১২টি দল অংশগ্রহন করছে।

জেলায় মোট ভোটার ৯ লক্ষ ৭৪ হাজার ৯৭২ জন। পুরুষ ভোটার ৪ লক্ষ ৯২ হাজার ৯৬ জন এবং নারী ভোটার ৪ লক্ষ ৮২ হাজার ৮৭৩ জন। জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, জেলার ৪২০টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩০টি ঝুঁকিপূর্ণ। তবে তিনি জানান, ভোটকেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমানে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী নিয়োজিত থাকবে যাতে করে ভোটাররা নির্বিঘেœ ভোট দিতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।