ঢাকাশুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ভান্ডারিয়ায় এতিম, অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১২, ২০২৪ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ আল আরাফা ইসলামী ব্যাংক ,ভান্ডারিয়ায় শাখার উদ্যোগে এতিম, অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বি করেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক আব্দুদ দাইয়ান।

ব্যবস্থাপনায় ছিলেন আল আরাফা ব্যাংক ব্যাংক এর ২য় কর্মকর্তা মোঃ শাকিল খান. প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন আরাফাত রানা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইকড়ি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান তানভীর হোসেন বাবু, বিশিস্ট ব্যবসায়ী মোঃ মোয়াজ্জেম হোসেন লিটন মিয়া, আবুল বাশার গাজী ও দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার এনামুল কবির সোহেলসহ ভান্ডারিয়ার বন্দরের বিভিন্ন ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি ও বিশেস অতিথি বৃন্দ অসহায়দের মাঝে কম্বল তুলে দেন। প্রধান অতিথি বক্তৃতায় বলেন ব্যাংক কতৃর্পক্ষের একটি মহৎ উদ্যোগ এরকম যদি সকল ব্যাংক ও বৃত্তবানারা এগিয়ে আসলে অসহায় মানুষে মুখে হাসি ফুটানো যেত

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।