ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মির্জাগঞ্জে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৮, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে ৫২ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার আজ বৃহস্পতিবার বিকেলে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।

সুবিদখালী সরকারি হাইস্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী দিনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বক্কর সিদ্দিকী।

উপজেলা জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ সাইয়েমা হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম,উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান, সুবিদখালী সরকারি হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল জলিল,সহকারী শিক্ষক মোঃ আবদুল হালিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন ইভেন্টে তিনশতাধিক শিক্ষার্থী প্রতিযোগীতায় অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।