ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে হাটের দিনে যানজট নিরসনে ওসির উদ্যোগ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২২, ২০২৪ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে কাউখালী দক্ষিণ বাজারের হাটের দিনে যানজট নিরসনের লক্ষ্যে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির সোমবার (২২ জানুয়ারি) হাটের দিনে বিভিন্ন গাড়ির ড্রাইভার, ভাসমান দোকানদার ও স্থানীয় দোকানদারকে সচেতন করছেন। যাতে কাউখালীতে হাটের দিনে কোন যানজট সৃষ্টি না হয়।

উল্লেখ্য কাউখালী উপজেলা সদরে সাপ্তাহিক শুক্র ও সোমবার হাটের দিনে দক্ষিণ বাজারে খুবই যানজটের সৃষ্টি হয়। এই দুই দিনে বিভিন্ন এলাকা থেকে ভাসমান দোকান সহ বিভিন্ন ব্যবসায়ীরা কাউখালীতে আসে যার ফলে হাটের দিনে যানজট লেগেই থাকে। ফলে দক্ষিণ বাজারের কাউখালী সরকারি বালক বিদ্যালয় সড়ক থেকে চিড়াপাড়া ব্রিজ পর্যন্ত রাস্তা দিয়ে হাঁটায় মুশকিল হয়ে পড়ে।

জরুরী অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, পুলিশের টহলের গাড়ি সহ গুরুত্বপূর্ণ সরকারি যানবাহন এ রাস্তা দিয়ে চলাচলে বিঘ্ন ঘটে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হুমায়ুন কবির বলেন, হাটের দিনে বাজারে আসা ক্রেতা বিক্রেতাদের কোন প্রকার সমস্যার না হয় তার জন্য আমরা সর্বক্ষণিক তৎপর থাকবো। এবং যানজট নিরসনে জন্যে প্রয়োজন বোধে আরো পদক্ষেপ গ্রহণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।