ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রায়পাশা মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল সদর উপজেলার রায়পাশা ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা।

অনুষ্ঠানে প্রধান অতিথি পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম উপস্থিত থাকার কথা থাকলেও তিনি গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থাকায় তার নির্দেশেক্রমে ১নং রায়পাশা কড়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ শাহরিয়ার বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহামুদুল হক খান মামুন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জিয়াউর রহমান বিপ্লব, বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষার, বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মাহিদুর রহমান মাহাদ, বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আউয়াল হোসেন অরুণ, মহানগর ছাত্রলীগ নেতা আরিফুর রহমান অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন বিশেষ অতিথি বিদ্যালয়ের শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক। এই ক্রীড়া প্রতিযোগিতায় বেশি কয়েকটি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।

এ সময় অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। বিদ্যালয়ের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।

ঐতিহ্যবাহী রায়পাশা ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠকে সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব আকনের তত্বাবধায়নে অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া শিক্ষক মোজাম্মেল হক। এছাড়াও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাবিনা আক্তার মলি, অভিভাবক সদস্য বৃন্দ , স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সবশেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।