ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

উপজেলার প্রত্যান্ত অঞ্চলে উন্নয়নের প্রতিশ্রুতি খান মামুনের

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আমি ছোটবেলা থেকে আওয়ামীলীগের রাজনিতীর সাথে জড়িত ছিলাম। আমার কাছে যে যখন আসে আমি সর্বদা ভালো কিছু করার চেষ্টা করেছি এবং বরিশাল সদর উপজেলার প্রত্যান্ত অঞ্চলে উন্নয়নের চেষ্টা করব এটাই আমার প্রতিশ্রুতি।

আজ সোমবার বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়নের চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম মাহবুব খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন খান, মহানগর আওয়ামী লীগ নেতা গোলাম মহিউদ্দিন বাবুল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন অরুণ, মহানগর ছাত্রলীগ নেতা মাহাদ, বিশিষ্ট সমাজসেবক সুরুজ মোল্লা, উপজেলা আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদসহ সদর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।