ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আইফেল টাওয়ারের চূড়ায় মাতাল দম্পতি! অত:পর …

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৭, ২০২৩ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: প্যারিসের আইফেল টাওয়ারের চূড়ায় সারারাত ঘুমিয়ে ছিল দুই আমেরিকান দম্পতি। মঙ্গলবার সকালে তাদের অবস্থান চিহ্নিত করে টাওয়ারের অপারেটর প্রতিষ্ঠানের নিরাপত্তা কর্মীরা।

প্যারিসের প্রসিকিউটররা এএফপিকে বলেছেন, ‘তারা মাতাল হওয়ার কারণে আটকে গেছে বলে মনে হচ্ছে।’

সকাল ৯টায় টাওয়ার খোলার আগে নিয়মিত টহল দিতে গিয়ে নিরাপত্তা রক্ষীরা টাওয়ারের সর্বোচ্চ তলায় দুই আমেরিকানকে ঘুমন্ত অবস্থায় পায়। পরে তাদের জাগিয়ে তুলে টাওয়ারের নিচে নামিয়ে আনা হয়।

একটি পুলিশ সূত্র জানিয়েছে, রোববার রাত ১০টা ৪০ মিনিটের দিকে প্রবেশের টিকিটের জন্য অর্থ প্রদান করেছিলেন এই দম্পতি। তারা টাওয়ারের শীর্ষ তলা থেকে সিঁড়ি বেয়ে নিচে নামার সময় নিরাপত্তা বেষ্টনি পেরিয়েছিলেন। তারা টাওয়ারের দ্বিতীয় এবং তৃতীয় তলার মধ্যে সাধারণভাবে জনসাধারণের জন্য বন্ধ একটি জায়গায় খোলা আকাশের নিচে রাত কাটিয়েছিলেন।

বিপজ্জনক উচ্চতা থেকে লোকেদের পুনরুদ্ধারের জন্য একটি বিশেষজ্ঞ ইউনিটসহ অগ্নিনির্বাপক কর্মীরা খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। এই দম্পতির বিরুদ্ধে মামলা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।