ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সুন্নতে খতনা করাতে গিয়ে অসুস্থ, হাসপাতালে ভর্তি শিশু

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কথিত হাজাম (ওস্তা) দিয়ে সুন্নতে খতনা (মুসলমানি) করাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছে এক শিশু। উন্নত চিকিৎসার জন্য তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামে এই ঘটনা ঘটে। অসুস্থ শিশু মো. ইব্রাহিম আকন (৭) ওই গ্রামের সোহাগ আকনের ছেলে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার কথিত ওস্তা রহমত মোল্লা। শিশুটির সুন্নতে খৎনা করাতে গিয়ে লিঙ্গের নির্ধারিত অংশের থেকে বেশি কেটে ফেলন তিনি। এরপর অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে শিশুটিকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

এ ঘটনায় অভিযুক্ত রহমত মোল্লা জানিয়েছেন, ভুলবশত একটু বেশি কেটে যাওয়ায় এমনটা ঘটেছে।

তবে এ ঘটনায় কেউ অভিযোগ না করায় উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর আহম্মেদ বিষয়টি জানা নেই বলে জানিয়েছেন। আর অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবেও বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।