ঢাকাশুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টার বন্ধ, জরিমানা

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদীতে পদ্মা প্যাথলজি অ্যান্ড ডক্টরস্ চেম্বার নামের একটি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে। এ ছাড়া মৌরি ক্লিনিক নামে আরেক প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, লাইসেন্স ছাড়া প্যাথলজি সেন্টার পরিচালনার দায়ে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে পদ্মা প্যাথলজি অ্যান্ড ডক্টরস্ চেম্বারকে ১৫ হাজার টাকা জরিমানার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া অনুমোদনের অতিরিক্ত বেড ও ফার্মেসির লাইসেন্স না থকায় মৌরি ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. নিলয় কুন্ডু, সেনেটারি ইন্সপেক্টর শংঙ্কর দাস ও গৌরনদী মডেল থানার এসআই মো. সাহাবুদ্দিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।