ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ১নং ওয়ার্ডের অধ্যক্ষ ইউনুস খান সড়ক (খালপাড় সড়ক) অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এ সময় তারা দ্রুত এ সড়কটি মেরামত করার জন্য মেয়রসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

বিক্ষোভকারীরা জানান, দীর্ঘদিন সংস্কার না করা এবং মাঝপথে সংস্কার কাজ বন্ধ হওয়ায় চরম ভোগান্তিতে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। এ সড়কে যানবাহন চলাচলের কারণে অতিরিক্ত ধুলাবালি উড়ছে। এতে রাস্তায় চলাচলরত শিক্ষার্থী, যাত্রী ও পথচারী এবং স্থানীয় বাসিন্দারা চরম স্বাস্থ্যঝুঁকিতে রয়েছেন।

বিক্ষোভে অংশ নেওয়া ব্যবসায়ীরা জানান, পন্যসামগ্রী, খাবার ঢেকে রেখেও ধুলোবালি থেকে রেহায় পাচ্ছেন না তারা। এতে খাবার ও বিভিন্ন জিনিসপত্র নষ্ট হয়ে যাচ্ছে। তাদের দাবি, সকাল-বিকেল যদি গাড়ি দিয়ে পানি দিতো তাহলে এমন হতো না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।