ঢাকাসোমবার , ৪ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ বছর পর পাথরঘাটা শহরে ছাত্রদলের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৪, ২০২৪ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে পাথরঘাটা ছাত্রদলের আনন্দ মিছিল ।

দীর্ঘ বছর পর পাথরঘাটা উপজেলা বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল রবিবার রাত ৮টায় পাথরঘাটা উপজেলা, পৌর, কলেজ শাখা যোথভাবে শহরে আনন্দ মিছিল বের করে। এ সময় পৌর ছাত্রদল সদস্য সচিব খায়রুল ইসলাম শরীফ, উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক কে এম হাসিবুল্লাহ, পৌর যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান, বরগুনা জেলা ছাত্রদল সম্পাদক সাইদ বেলাল, উপজেলা সদস্য এনামুল হক মনি, কলেজ ছাত্রদল যুগ্ম আহবায়ক রাজিব সরকারসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং রেলিতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল রাকিব ও নাসির উদ্দিন নাসিরকে সাধারণ সম্পাদক এবং আমানুল্লাহ আমানকে সাংগঠনিক সম্পাদক করায় পাথরঘাটা শাখারনেতা কর্মীরা উজ্জীবিত এবং আনন্দিত হয়েছেন বলে তারা এক বিবৃতিতে জানিয়েছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।