ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৭, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জেলা প্রশাসনের উদ্যোগে পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল, সাধারন সম্পাদক কানাই লাল বিশ্বাস, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক সেন্টুসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি ও বেসরকারি বিভাগের প্রতিনিধিবৃন্দ, কলেজ এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান, পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগ ও সরকারি-বেসরকারি বিভাগের কর্মকর্তাগন। অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন। পরে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।