ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায পর্যটন সম্ভাবনা নিয়ে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ১৯, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: কুয়াকাটা পর্যটনের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিনিয়োগকারী ও স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা করেছেন বীচ ম্যানেজেমন্ট কমিটি। ট্যুরিজম পার্ক হলরুমে শুক্রবার সকাল দশটায় এ সভা অনুষ্ঠিত হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার এবং বিচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব রবিউল ইসলামের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বিটা অতিরিক্ত সচিব ডাঃ খন্দকার আজিজুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন কুয়াকাটা টুরিস্ট পুলিশ রিজওয়ানের পুলিশ সুপার মোঃ আনছার উদ্দিন, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হওলাদার,হোটেল মোটেল অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরিফ,কুয়াকাটা টেলিকমিউনিকেশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও মহিপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন,কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এসোসিয়েশন (কুটুম) সাধারণ সম্পাদক হোসাইন আমির, সাবেক কাউন্সিলর তোফায়েল আহম্মেদ তপু, কাউন্সিলার শহীদ দেওয়ান প্রমুখ।

এতে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

মতবিনিময় সভায় কুয়াকাটা পর্যটন উন্নয়নে নানা বিষয় উপাস্থাপন করা হয়। এসময় ব্যপসায়ীরা কুয়াকাটায় বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে এবং বিনিয়োগ নিশ্চয়তায় মাস্টার প্ল্যান চূড়ান্ত করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।