ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদন
মে ৩, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো:মহিববুর রহমান এমপি’র পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেছে ছাত্রলীগ।

শুক্রবার (৩ মে) বেলা ১১ টায় পৌর শহরসহ কুয়াকাটা-ঢাকা মহাসড়কে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করে কুয়াকাটা পৌর ছাত্রলীগ।

প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারী, পর্যটক ও অটোভ্যান চালাকদের মধ্যে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়। এছাড়াও বৃহস্পতিবার বিকেলে মৎস্য বন্দর মহিপুর ও কলাপাড়ায় খাবার পানি ও স্যালাইন বিতরণ করে উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু,বায়জীদ,আরিফ বিল্লাহ সহ ছাত্রলীগের নেতাকর্মিরা।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে মৎস্য বন্দর মহিপুর থানা ছাত্রলীগ নেতা ও মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ খান,সাধারন সম্পাদক রুবেল হাসান,মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হাওলাদার, মহবিুল্লাহ পাটোয়ারী সহ ছাত্রলীগের নেতাকর্মীরা এ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমে অংশ নেয়।

এসময প্রায় ৬ হাজার পথচারী, পর্যটক, শ্রমজীবি মানুষের মাঝে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রীর পক্ষ থেকে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।