ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদন
মে ৪, ২০২৪ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় তীব্র তাপদাহে ক্লান্ত পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান’এর পক্ষে কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা মোঃ হুমায়ুন কবির এ বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে কলাপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে এ বিতরন কার্যক্রম শুরু করে পৌর শহরের বিভিন্ন সড়কে ৫ শতাধিক তৃষ্ণার্ত মানুষদের মাঝে এ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগের আহবায়ক এএম মিজানুর রহমান বুলেট, উপজেলা যুবলীগ নেতা মোঃ শহীদুল ইসলাম, ফোরকান বিশ্বাস, আ: জলিল, মোঃ দুলাল, শফিক, জুয়েল প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।