ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বরযাত্রীবাহী মাইক্রোবাসে আগুন, নামাজে থাকায় রক্ষা

নিজস্ব প্রতিবেদন
মে ১৩, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে বরযাত্রীবাহী মাইক্রোবাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে নগরীর কাশিপুর চৌমাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে যাত্রীদের সবাই নামাজে থাকায় খালি গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটায় কোন হতাহত হয়নি।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, বরিশাল সদর উপজেলার রায়পাশা বারুজ্জেরহাট এলাকা থেকে বরযাত্রী নিয়ে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ ৫৩-৪৭৩৫) মাদারীপুরে যাচ্ছিল। পথিমধ্যে কাশিপুর চৌমাথায় এসে বরযাত্রীসহ সকলে নামাজের জন্য মসজিদে প্রবেশ করে। এর কিছুক্ষণ পরই মাইক্রোবাসটিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, মাইক্রোবাসটিতে বরসহ ৭জন যাত্রী ছিল। সবাই নামাজে যাওয়ায় কেউ আহত হননি।

বরিশাল ফায়ার সার্ভিসের টিম লিডার গোলাম রসূল জানান, তাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ধারণা করা হচ্ছে মাইক্রোবাসটির ইঞ্জিন গরম হয়ে আগুন লেগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।