ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদন
মে ১৭, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় অর্ধ শতাধিক দুঃস্থ, অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহারের অর্থ সহায়তার চেক। শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনিক সম্মেলন কক্ষ পায়রায় প্রধানমন্ত্রীর পক্ষে অসহায় মানুষের মাঝে অর্থ সহায়তার এ চেক তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি।

এসময় তিনি বলেন, ‘সন্ত্রাস, শালিজ বাণিজ্য, চাঁদাবাজি মুক্ত শান্তিময় কলাপাড়া প্রতিষ্ঠার জন্য সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। সাধারণ মানুষের শান্তি বিঘ্নিতকারী সে যেই হোক, আমার দলের নেতাকর্মী হলেও আমি তাকে ছাড় দেব না।’

কলাপাড়া ইউএনও মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ, মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবির কবির প্রমূখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন, নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া প্রমূখ।

এর আগে প্রতিমন্ত্রী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ পায়রার শুভ উদ্বোধন করেন। প্রতিমন্ত্রী অনুষ্ঠান স্থলে এসে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন কলাপাড়া ইউএনও।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, কলাপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অর্ধশতাধিক অসহায় মানুষকে ৪০ লক্ষ টাকার অর্থ সহায়তা দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।