ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ৫০ দিনেও সন্ধান মেলেনি ‘নিখোঁজ’ হাফেজ তাজিনের

নিজস্ব প্রতিবেদন
জুন ৭, ২০২৪ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগর থেকে রহস্যজনকভাবে নিখোঁজের ৫০ দিন পরেও হাফেজ তাজিন মোহাম্মদ মুস্তাকিমের সন্ধান মেলেনি। ছেলের সন্ধান না পেয়ে তার মা এখন পাগলপ্রায়।

শিশু হাফেজকে অপহরণ করা হয়েছে নাকি পাচারকারীচক্রের সদস্যরা তুলে নিয়েছে – এমনই শঙ্কা বিরাজ করছে নিখোঁজ তাজিনের মা সাহিদা আরবির কাছে।

ছেলের সন্ধান পেতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন তাজিনের মা।

শুক্রবার (৭ জুন) সকালে নিখোঁজ তাজিনের মা বলেন, গত ২০ এপ্রিল সকাল ৯টার দিকে নগরের কাজিপাড়ার বাসা থেকে পার্শ্ববর্তী দোকানে ডিম কিনতে বের হয়ে নিখোঁজ হয় হাফেজ তাজিন মোহাম্মদ মুস্তাকিম। পরবর্তীতে আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাজিনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় গত ২৪ মে কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (যার নম্বর ১৪৬৫) করা হয়েছে।

মুস্তাকিমের মা সাহিদা আরবি জানান, নিখোঁজের পর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পরেও পাননি। যদি কোনো ব্যক্তি মুস্তাকিমের সন্ধান পেয়ে থাকেন। তাহলে তার মা সাহিদা আরবির সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।