ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে বাজার মনিটরিংয়ে উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৯, ২০২৪ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত দেবনাথ ১৯ আগস্ট সোমবার সকাল সাড়ে এগারোটায় কাউখালী হাটের দিন দক্ষিণ বাজার মনিটরিং করেন, এ সময় পুলিশের একটি ফোর্স তার সাথে ছিলেন।

বাজারদর নিয়ন্ত্রণ রাখার লক্ষ্যে উপজেলার দক্ষিণ বাজারের কাঁচামাল বাজার, মাছ বাজার ও বিভিন্ন মুদিমনোহরি দোকান মনিটরিং করেন ও বাজারে আসা ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে বাজারদর নিয়ে কথাবার্তা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত দেবনাথ বলেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা নির্দেশে বাজার মনিটরিং করা হচ্ছে। যাতে করে কোন অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে অধিক মুনাফা লাভের আশায় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে বিক্রি করতে না পারে।

যদি কোন ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে বিক্রি করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এ ব্যাপারে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা বলেন, বাজার মনিটরিং চলমান থাকবে। যদি কোন অসাধু ব্যবসায়ী ইচ্ছে করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম বাড়িয়ে বিক্রি করে তাহলে ঐ সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।