ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নিখোঁজের ১১ দিন পর লাইভে এসে নদীতে ঝাঁপ!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৩, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামে কারী এমদাদুল্লাহর ছেলে রাজা আসাদুুল্লাহ (৩৮) গত ১১ দিন আগে বাড়ি থেকে বের হয়ে যায়। বের হওয়ার ১১ দিন পরে মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভে এসে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেয়। সে সময় ফেসবুকে ওই লাইভ তার ভাগ্নী প্রথমে দেখতে পেয়ে রাজার পরিবারকে জানায়। তবে কোন লঞ্চ থেকে এবং কোথায় সে যাচ্ছিলো এটা নিশ্চিত হওয়া যায়নি। এঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেছেন রাজার পরিবার।

নিখোঁজ ডায়েরি ও পরিবারের সাথে কথা বলে জানা যায়, রাজা পেশায় একজন মুরগির খামার ব্যবসায়ী ছিলেন। তার এই ব্যবসার জন্য প্রায় ছয় কোটি টাকা দেনায় ছিলেন। হয়তো সে কারণেই নিজে আত্মহত্যার জন্য নদীতে ঝাঁপ দেয়।

রাজা মো. আসাদুল্লাহর স্ত্রী সালমা আক্তার বলেন, প্রায় ১১ দিন আগে বাড়ি থেকে বের হয় রাজা। এরপর মাঝে মধ্যে রাতের বেলা কল দিয়ে কথা বলতো। তবে পাওনাদারদের ভয়ে মোবাইল ফোন বেশির ভাগ সময়ই বন্ধ থাকতো। হঠাৎ মঙ্গলবার রাত ১টার দিকে আমার ভাগ্নি আখি আমাকে জানায় তার মামা রাজা ফেসবুক লাইভে এসে নদীতে ঝাঁপ দিয়েছেন। এরপর স্বজনরা অনেক জায়গায় খোঁজাখুঁজি করলেও কোনো সন্ধান পাওয়া যায়নি। তাই কোতোয়ালি মডেল থানায় নিখোঁজ জিডি করেছি।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নদীতে ঝাঁপ দেয়ার ঘটনায় নিখোঁজ জিডি করেছেন তার স্ত্রী। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।