ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মদিনে আলোচনা সভা, সেলাই মেশিন ও সামজিক বনায়ন উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা, সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) কৌশিক আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনা পারভীন সীমা,উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম, থানা অফিসার ইনচার্জ আলী আহম্মেদ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা এ আর এম সাইফুল্লাহ, উপকূলীয় বন কর্মকর্তা (এফএসপিসি) মো: মনিরুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা বেগম, উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মকর্তা (সিপিপি) আছাদুজ্জান খান,উপজেলা আওয়ামী লীগর দপ্তর সম্পাদক ইউসুফ আলীসহ সরকারী কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যান ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ৮ জন অসহায় মহিলাকে সেলাই মেশিন ও সামজিক বনায়নের উপকারভোগী লাভাংশের ২০জনকে ৭ হাজার ৪’শত ২৫ টাকা, ১৮ জনকে ৪ হাজার ৬’শতম ৮০ টাকা ও নীলগঞ্জ ইউপি চেয়ারম্যানকে ২২ হাজার ১০ টাকার চেক বিতরন প্রদান প্রদান করা হয়।

এছাড়া তথ্য আপা’র প্রকল্প দ্বিতীয় পর্যায়, জাতীয় মহিলা সংস্থার আয়োজনে তথ্য আপা পরিবারের পক্ষ হতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে বিনম্র শ্রদ্ধা ও বঙ্গমাতার বর্নাঢ্য জীবনী আলোকতপাত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।