ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পিরোজপুর জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি খালিদ -সম্পাদক সত্যজিৎ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর দি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের টাউন ক্লাব মাঠ স্বাধীনতা মঞ্চে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য শংকর সাওজাল। জেলা উদীচীর আহবায়ক খালিদ আবুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হেপি।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উদীচী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে, কেন্দ্রীয় সহ সভাপতি বিশ্বনাথ দাসমুন্সি,সহ সাধারণ সম্পাদক সঙ্গীতা ইমাম, ইকবালুল হক খান, পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী,বরগুনা জেলা উদীচীর সভাপতি অ্যাডভোকেট মোতালেব হোসেন প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে জেলা উপেজলা প্রতিনিধিরা অংশগ্রহন করে।

পরে সর্ব সম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য খালিদ আবুকে জেলা সংসদের সভাপতি এবং সত্যজিৎ দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সন্ধ্যায় স্বাধীনতা মঞ্চে পিরোজপুর ও মঠবাড়িয়া উদীচীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান,গণ সংগীত এবং বরিশাল উদীচীর পরিবেশনায় গীতি আলেখ্য সোনাই মাধব পরিবেশন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।