ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে পাক পাঞ্জাতন পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে পাক পাঞ্জাতন পরিষদ বরিশালের উদ্যোগে মহানবী (সা.) এর জীবন ও কর্মের ওপর আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ মাগরিব নগরীর পশ্চিম কাউনিয়ায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মাকছুদুর রহমান। এছাড়াও বয়ান করেন মাওলানা হুমায়ুন কবীর।

মহানবী (সা.) এর জীবন ও কর্মের বিভিন্ন দিকের ওপর আরো আলোচনা করেন বক্তারা। এ সময় তারা বলেন, আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা.) শুধু মুসলমানদের নবী হিসেবে আসেননি। তিনি এসেছেন বিশ্বনবী হিসেবে, সৃষ্টি জগতের আশীর্বাদ হিসেবে। তিনি এসেছিলেন রহমাতুল্লিল আলামিন হিসেবে। আজকের অশান্ত পৃথিবীর বাস্তবতায় মহানবী (সা.) এর শান্তির আদর্শ আমাদের বেশি বেশি অনুসরণ করতে হবে।

মাহফিল শেষে মিলাদ এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

পাক পাঞ্জাতন পরিষদ বরিশালের সভাপতি মো. বাদশা ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পরিষদের সেক্রেটারী মো. খাজা আলম, উপদেষ্টা মো. খলিল চিশতী, মো. দুলাল ফকির, আকবর চিশতী ও সহসভাপতি মো. রফিকুল ইসলাম। মাহফিল পরিচালনায় ছিলেন মো. রফিক চিশতী, মো. আমীর হোসেন। মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো. আসাদুজ্জামান আসাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।