ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পদত্যাগের ঘোষণার পর দুধ দিয়ে গোসল করলেন বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদন
মে ৪, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আগৈলঝাড়া প্রতিনিধি: সংবাদ সম্মেলন করে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণার পর দুধ ঢেলে গোসল করেছেন জেলার আগৈলঝাড়া উপজেলায় বাগধা ইউনিয়ন বিএনপির আহবায়ক কেএম রেজাউল ফয়েজ রেজা।

শুক্রবার দিবাগত রাতে দুধ ঢেলে তার গোসলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। এর আগে ওইদিন (৩ মে) আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দিয়েছেন রেজাউল ফয়েজ রেজা। এরপর নিজ বাড়িতে গিয়ে দুধ দিয়ে তিনি গোসল করেন।

দুধ দিয়ে গোসল করার সময়ের ছড়িয়ে পড়া ভিডিওতে দলত্যাগী বিএনপি নেতা ফয়েজ রেজাকে বলতে শোনা যায়, আমি দীর্ঘবছর একটি দলের সাথে ছিলাম। এটা একটি ব্যবসায়িক দল। এটা কোনো রাজনৈতিক দল না। যারা বিএনপি করে তারা, ব্যবসার জন্য রাজনীতি করে। নিজের জন্য, ব্যক্তির জন্য রাজনীতি করে। তাই অরাজনৈতিক, অসাংগঠনিক দল থেকে নিজেকে মুক্ত করেছি। পরিপূর্ণ পবিত্রতার জন্য দুধ দিয়ে গোসল করছি।

এর আগে তিনি (ফয়েজ রেজা) ও একই ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক লাভলু ভাট্টি স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে চিরদিনের জন্য পদত্যাগের ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন, বিএনপি করে হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েও দলের কাছ থেকে কোনোধরনের সাহায্য সহযোগিতা ও সহানুভূতি পাইনি। এমনকি হামলা-মামলার শিকার হয়েও নেতাদের খোঁজ না নেওয়ায় অভিভাবক শূন্য হয়ে আমরা আজ সর্বস্বান্ত। দলের উপজেলা আহবায়ক কবির হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। আর সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না কখনও এলাকাতেই আসেন না। দলীয় কারণে হামলা মামলার-শিকার হয়ে একাধিবার কারাগারে থাকলেও রাজনৈতিক কোনো অভিভাবকের সহানুভূতি পাইনি। তাই বিএনপি নেতাদের উদাসীনতা, অদক্ষতা ও নিস্কর্মা কর্মকান্ডে ক্ষুব্ধ হয়ে পরিবার পরিজনের কথা চিন্তা করে শান্তিপূর্ণভাবে বসবাসের জন্য স্বেচ্ছায় বিএনপি থেকে চিরদিনের জন্য পদত্যাগ করছি।

সূত্রমতে, ২০২৩ সালের ২৬ আগস্ট আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নে কেএম রেজাউল ফয়েজ রেজাকে আহবায়ক ও লাভলু ভাট্টিকে যুগ্ম আহবায়ক করে ৫২ সদস্য বিশিষ্ট বিএনপির আহবায়ক কমিটির অনুমোদন করেন উপজেলা বিএনপির আহবায়ক কবির হোসেন তালুকদার ও সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না বলেন, বাগধা ইউনিয়ন বিএনপির আহবায়ক কেএম রেজাউল ফয়েজ রেজা দীর্ঘদিন ধরে কোনো সাংগঠনিক কর্মকান্ডে সম্পৃক্ত নেই। এছাড়া তিনি অরাজনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার কারণে গত ২ মে তাকে লিখিতভাবে শোকজ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।