ঢাকাবৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ফিলিস্তিনীদের স্বাধিকার ও স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শনের মধ্যেই বিশ্ব শান্তি নিহিতৎ : ছারছীনার পীর ছাহেব

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১২, ২০২৩ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সাম্প্রতিক ফিলিস্তিনের মুক্তিযোদ্ধা হামাসের ইসরাইল অধিকৃত এলাকায় হামলার জবাবে ইসরাইল কর্তৃক গাজা এলাকার নিরীহ ও নিরস্ত্র জনগনের প্রতি নির্বিচারে বিমান হামলার প্রতিবাদে আমীরে হিযবুল্লাহ্ ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ একথা বলেন।

এক বিবৃতিতে তিনি বলেন – সুদীর্ঘ ৭৫ বছর যাবত ফিলিস্তিনী মুসলমানরা নিজ দেশে পরবাসী হয়ে ঘরবাড়ী ছেড়ে মরুভূমির মধ্যে শীত ও গ্রষ্মে ধুকে ধুকে মরছে। তারপরও সারাক্ষণ তাড়া করে ফিরছে কখন দখলদার ইহুদীদের অত্যাচার ও নিপীড়নে প্রাণবায়ূ বেরিয়ে যায় অথবা বিমান হামলায় পঙ্গু হয়ে আর্তনাদ করতে থাকে।

একটি শান্তিকামী জাতীর এহেন নিরাপত্তাহীন অবস্থায় ইহুদীদের দোসররা অট্টহাসিতে ফেটে পড়ে মানবাধিকারের বুলি আউড়িয়ে বলে ইসরাইলের নাকি আত্ম-রক্ষার অধিকার আছে। ইতিহাস স্বাক্ষ্য দিবে আজ থেকে প্রায় শতবছর পূর্বে তারা কোথায়ছিল ? এতো জমিজমা বাড়ী ঘর ও দখলীয় এলাকা তারা কোথায় পেল? জবাব একটাই তারা দূর্বল ফিলিস্তিনীদের প্রতি জুলুম হত্যা ও লুন্ঠন চালিয়ে তাদের সর্বস্ব কেড়ে নিয়েছে। এখনো বিশ্বের তাগুতী শক্তি ইসরাইলকেই সমর্থন করে যাচ্ছে। তবে সেদিন বেশী দূরে নয় যে, মুসলমানরা আবার তাদের সোনালী সুদিন ফিরে পাবে।

হযরত পীর ছাহেব কেবলা ও.আই.সি সহ মুসলিম বিশ্বকে সর্বপ্রকার সহায়তা নিয়ে ফিলিস্তিনীদের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি আগামীকাল শুক্রবার বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর উদ্দ্যোগে সকল জেলা, উপজেলা, মহানগরে অসহায় ফিলিস্তিনীদের জন্য দোয়া ও প্রতিবাদ সভা করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।