ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

‘কাঁচা বাদাম’ খ্যাত মডেলের বিকৃত ভিডিও ফাঁস!

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৭, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: এবার বিকৃত ভিডিও ফাঁস হল ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পাওয়া অঞ্জলির। ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন এই মডেল। এরপরই তার ভাগ্য বদলে যায়। কঙ্গনা রণৌত সঞ্চালিত শো লক-আপে নজর কাড়েন অঞ্জলি। সেখানে আরেক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে বেশ আলোচিত হন।

সম্প্রতি বিকৃত ভিডিও ফাঁসের অভিযোগে এবার এ অভিনেত্রী হলেন আইনের দ্বরস্থ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০২২ সালে ফাঁস হয়েছিল একটি বিকৃত ভিডিও। সেই ঘটনায় এতদিনে থানায় অভিযোগ করেছেন অঞ্জলি অরোরা।

ফাঁস হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছিল ক্যামেরার সামনে সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতেছেন এক নারী। তা দেখে অনেকে দাবি তুলেছিলেন, নারীটি অঞ্জলি। অবশ্য আরেক পক্ষ করেছিলেন এর জোর প্রতিবাদ।

এ অবস্থায় সামাজিক মাধ্যম থেকে সরব হন অঞ্জলি। তিনি জানান, ভিডিওটি তার নয়। সেইসঙ্গে প্রকাশ করেন ক্ষোভ। তবে কাজের চাপের কারণে সেসময় থানায় অভিযোগ জানাতে পারেননি। তাই এতদিন বাদে আইনি পদক্ষেপ নিলেন অরোরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।