ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বাকেরগঞ্জে পিকআপ-থ্রি-হুইলার সংঘর্ষে একজন নিহত

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ১০, ২০২৪ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাকেরগঞ্জ প্রতিনিধি: ঢাকা-কুয়াকাটা মহাসড়কের পিকআপ ভ্যান ও থ্রি-হুইলার (মাহিন্দ্রা) এর মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত ও দুইজন আহত হয়েছেন।

বুধবার (১০ এপ্রিল) ভোর সাড়ে ৬ টার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠি স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ই্উনুস (৬০) বাকেরগঞ্জের পাদ্রিশিবপুর এলাকার বাসিন্দা ও একজন ক্ষুদ্র (সবজি) ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, নিহত তরকারি ব্যবসায়ী ইউনুস একটি থ্রি-হুইলার (মাহিন্দ্রা) এ চেপে বরিশালের দিকে যাচ্ছিলো। ঘটনাস্থান অতিক্রম কালে বাসা-বাড়ির মালামাল বোঝাই একটি পিকআপের সাথে সংঘর্ষ হয় থ্রি-হুইলারটির।

এতে ঘটনাস্থলেই ইউনুসের মৃত্যু হয় এবং আরও দুজন আহত হন।

আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহতের মরদেহ হেফাজতে নেয়া হয়েছে। পাশাপাশি দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি সড়ক থেকে সরিয়ে থানা পুলিশের জিম্মায় নিয়ে আসা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।