ঢাকাবুধবার , ২১ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সাবেক প্রতিমন্ত্রীর বিলাসবহুল গাড়িতে আগুন ! ফাঁকা গুলি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২১, ২০২৪ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: খাগড়াছড়ির গুইমারায় কয়েক কোটি টাকা মূল্যের একটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার যৌথ খামার এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, খাগড়াছড়ি থেকে (ঢাকা মেট্রো ঘ -১৫.৭৬৩০) নাম্বারের একটি বিলাসবহুল গাড়ি গুইমারা বাজারের দিকে আসছিল। গাড়িটি উপজেলার যৌথ খামার এলাকায় পৌঁছালে পথিমধ্যে ওঁৎপেতে থাকা একদল দুর্বৃত্ত বেশ কয়েকটি ফাঁকা গুলি করে। এ সময় গাড়িতে থাকা ড্রাইভার সহ দুই ব্যক্তি জীবন রক্ষার্থে পালিয়ে গেলেও দুর্বৃত্তরা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।

তবে গাড়ি থেকে পালিয়ে যাওয়া ব্যক্তিদের সঠিক কোন তথ্য পাওয়া না গেলেও ধারণা করা হচ্ছে এটি খাগড়াছড়ির সাবেক সাংসদ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরার গাড়ি।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুল ইসলাম জানান, “গাড়িটিতে অগ্নি সংযোগের সংবাদ পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি, এটি কার গাড়ি এ বিষয়ে তদন্ত চলছে, একই সাথে কারা ঘটনাটি ঘটিয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।