ঢাকাবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে স্থানীয়দের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৪ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী সদর উপজেলাধীন লাউকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইলিয়াছ এর  দুর্নীতির বিরুদ্ধে ও তার অপসরণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় জনসাধারণ।

বৃহস্পতিবার(২২আগস্ট) বেলা ১১ টায় লাউকাঠি ইউনিয়ন পরিষদের সামনের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। লাউকাঠি ইউপি চেয়ারম্যান বিভিন্ন সময় তার নিজ বাড়িতে বসে সরকারি চাল নিয়ে টালবাহানা, টিউবওয়েল স্থাপনের নামে অর্থ গ্রহন, ইউনিয়ন পরিষদের অর্থ আত্মসাৎ, ইউপি কর্মচারী ও সাধারণ মানুষদের মারধোর ভয়ভীতি দেখানোসহ বিভিন্ন দূর্নীতি ও অপরাধের একাধিক তথ্য মানববন্ধনে তুলে ধরে স্থানীয়রা।

এ সময় লাউকাঠি ইউনিয়ন পরিষদের একাধিক ইউপি সদস্যসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।মানববন্ধনে বক্তারা বলেন, ইলিয়াছ যে কত দুর্নীতি করেছে তা বলে শেষ করা যাবে না। তার নামে গত বছরের মে মাসে এই ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা মিলে অনাস্থা প্রদান করে। তার পরে ডিসি সাহেবের মধ্যস্থতায় সবকিছু ঠিক করা হয়। সে সময় আমরা সবাই মনে করেছিলাম যে ইলিয়াস পরিবর্তন হবে। কিন্তু আমাদের ধারণা ভুল ছিল।

তার মধ্যে কোন পরিবর্তন ঘটেনি। তার বিরুদ্ধে এই বছরের গত জুলাই মাসে আবারো অনাস্থা দেওয়া হয়েছে। তার মতো দুর্নীতিবাজ ও স্বৈরাচারী চেয়ারম্যান এই ইউনিয়ন পরিষদে থাকতে পারে না।মানববন্ধন শেষে ইউনিয়ন পরিষদের সামনে থেকেই একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি ইউনিয়নের প্রধান সড়কে প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।