ঢাকাশুক্রবার , ৩০ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পটুয়াখালীতে জেলা বিএনপির উদ্যোগে গণজমায়েত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর পটুয়াখালীতে আগমন উপলক্ষ্যে জেলা বিএনপির উদ্যোগে গণজমায়েত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে আয়োজিত গণসমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না।

সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে গণসমাবেশে যোগ দেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান ও গণতন্ত্র ফিরিয়ে আনতে বর্তমান সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে।

তিনি আরও বলেন, ভারত শুধু শেখ হাসিনাকে আশ্রয়ই দেয়নি দেশে অরাজকতা সৃষ্টির জন্য সকল ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে। আওয়ামী লীগের প্রেতাত্মার এবং বিএনপির মধ্যে যেসব মোনাফেক রয়েছে তারা অনেক ভয়ংকর। এদেরকে প্রতিহত করে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।