ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৩, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় জলিল সিকদার নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২৩ আগষ্ট) আব্দুল জলিল সিকদার (৬৩) পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডরিয়া এলাকার মৃত হাসান সিকদারের ছেলে।

পুলিশ জানায়, বুধবার সকালে তার মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা রাজাপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। সকালে রাস্তায় হাঁটাচলা করলে দ্রুতগামী গাড়ির চাপায় ভিকটিম ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন।

নিহতের পরিবার জানায়, আব্দুল জলিল দীর্ঘদিন ধরে মানুষিক ভারসাম্যহীন অবস্থায় ছিলো। বর্তমানে তার চিকিৎসা চলছিলো। কোনো সময় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেড়িয়ে সারারাত বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়াতো।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। স্বজনদের কোন অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।