ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সাঈদীর পক্ষে স্ট্যাটাস, ভোলায় ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৩, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ভোলা প্রতিনিধি : মানবতাবাদী অপরাধের মামলায় আমৃত্যু দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় ভোলার বোরহানউদ্দিন ও তজুমদ্দিন উপজেলায় ইউনিয়ন ছাত্রলীগের ৫ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) রাতে তাদের সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

বহিষ্কৃতরা হলেন- তজুমদ্দিন উপজেলার সম্ভুপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহিম, বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তন্ময় হাসান, কাচিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পিকুরুল ইসলাম বাহার, আব্দুল জব্বার কলেজ শাখা ছাত্রলীগের সম্পাদক আমির খসরু এবং কর্মী মিরাজ আফসান।

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিক মাহমুদ হিমেল জানান, বহিষ্কৃতরা সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত ছিল, তাই তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে অনুরোধ করা হয়েছে। এ নিয়ে জেলার বিভিন্ন উপজেলায় মোট ৯ নেতাকর্মীকে বহিষ্কার করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।