ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

স্বামী ভেবে কাকে জড়িয়ে ধরলেন মেসির স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৮, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি মায়ামিতে যোগ দিয়েও ফর্মের তুঙ্গে রয়েছেন। এরই মাঝে আলোচনায় উঠে এসেছেন তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো।

সম্প্রতি সতীর্থ জর্দি আলবার সঙ্গে মেসির স্ত্রীর জড়িয়ে ধরার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, খেলায় জয়ের পর মাঠের মধ্যে ফুটবলাররা এবং তাদের পরিবারের সদস্যরা সেলিব্রেট করছেন। সেখানে মেসির স্ত্রী আন্তোনেলা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন মেসির খোঁজে। এরপর আন্তোনেলা তার দিকে এগিয়ে আসা মেসির সতীর্থ জর্দি আলবাকে মেসি ভেবে জড়িয়ে ধরেন।

এরপর আলবাকে মেসি ভেবে চুমু খেতে যাচ্ছিলেন আন্তোনেলা। তবে ততক্ষণাৎ আন্তোনেলা বুঝতে পারেন তিনি মেসি নন।

কাছাকাছি আসতেই দুজনই চমকে যান। একে অপরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান জর্দি ও আন্তোনেলা। তার পর জর্দি মেসির সন্তানদের দিকে এগিয়ে যান। আর মেসির স্ত্রী সামনের দিকে এগিয়ে যান।

এদিকে কদিন আগেই বিশ্বকাপজয়ী স্পেনের ফুটবলার হেনিফার হারমোসোকে পুরস্কারের মঞ্চে ঠোঁটে চুমু দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস। যে ঘটনায় ফুটবলার থেকে সংগঠন, সবাই আওয়াজ তুলেছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।