ঢাকামঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কেউ আমাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৯, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউডে নোরা ফাতেহি আইটেম গানে ঝড় তুললেও ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো সিনেমায় নায়িকা হিসেবে মূল চরিত্রে সুযোগ না পাওয়া প্রসঙ্গে বলেছেন, আমার মনে হয় না, আমি নাচি বলে আমাকে নায়িকা চরিত্রে নেয়া হয় না।

তিনি বলেন, আমাদের আইকনিক নায়িকারাও ড্যান্সার ছিলেন এবং দারুণ কাজ করে গেছেন। তারা আইটেম গানেও বাজিমাত করেছিলেন। এটা (আইটেম ড্যান্সার) নায়িকা হওয়ার একটা অংশ শুধু। আসলে কেউ আমাকে নিয়ে নায়িকা বানানোর ঝুঁকি নিতে চান না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

নোরা বলেন, যদি একজন নায়িকা সব দিক দিয়ে ভালো করে, মানে অভিনয় দক্ষতা, উপস্থিতি, গ্ল্যামার, ভাষাগত দক্ষতা সব উতরে যেতে পারে, তাহলে সুযোগটা দার। প্রতি বছর বলিউডে কিছু নির্দিষ্ট পরিমাণ ছবি তৈরি হয়। আর নির্মাতারা সবসময় তাদের চেনা-জানা নায়িকা নিয়ে কাজ করেন, নতুনদের সুযোগ দিতে চান না।

তিনি আরও বলেন, ধরুন চারজন নায়িকা সিনেমায় নিয়মিত কাজ করছে এবং তারাই ঘুরে ফিরে কাজ পাচ্ছে। নির্মাতারাও ওই চারজনকে নিয়েই ভাবে, এর বাইরে চিন্তা করেন না।’

প্রসঙ্গত, বর্তমানে একাধিক সিনেমায় কাজ করছেন নোরা ফাতেহি। তবে কোনও প্রজেক্ট নিয়েই খুব একটা আলোচনা নেই। হিন্দির পাশাপাশি তেলেগু অভিনেতা বরুণ তেজের সঙ্গেও একটি সিনেমা করছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।