ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় মানবিক সহায়তা প্রদান করলেন এমপি পংকজ নাথ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৩ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ।

উপজেলা পরিষদ সভাকক্ষে ৩০ আগস্ট বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আবিদ হাসান।

২৯জন উপকারভোগীদের মাঝে ৫০ বান টিন ও প্রতি বানের সাথে ৩ হাজার টাকা, ১১টি এতিমখানা ও ৫টি মন্দিরের প্রত্যেকটিতে ১ মেট্রিক টন হিসেবে মোট ১৬ মেট্রিক টন চাল মানবিক সহায়তা হিসেবে বিতরণ করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, স্থানীয় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ উপকারভোগীগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।